Breaking

Tuesday 15 September 2020

গুগল এডসেন্সের সেরা বিকল্প best alternative of google adsense

গুগল এডসেন্সের সেরা বিকল্প | best alternative of google adsense
গুগল এডসেন্সের সেরা বিকল্প | best alternative of google adsense



গুগল এডসেন্সের সেরা বিকল্প best alternative of google adsense

আমরা অনেকেই ব্লগিং করে অনলাইন থেকে আয় করতে চায় গুগল এডসেন্সের মাধ্যমে। কিন্তু  গুগল এডসেন্স পাওয়া আর সোনার হরিণ পাওয়া একই কথা। আর একবার পেলেও অনেক সময় মিসইউজের কারণে ডিসেবল হয়ে যেতে পারে। আর তাছাড়া গুগল এডসেন্সের রুলস ও অনেক স্ট্রিক্ট। তাই অনেক নিয়ম কানুনের মধ্যে দিয়ে যেতে হয়। তবে এখন পর্যন্ত যতগুলো কোম্পানির বিজ্ঞাপন ব্লগে বসিয়ে  টাকা আয় করা যায় তার মধ্যে এডসেন্সই বেস্ট কিন্তু আপনি যদি কোনো কারণে এডসেন্স না পান বা ডিসেবল হয়ে যায় বা এডসেন্সের পাশাপাশি অন্য কোম্পানির এড বসিয়ে বাড়তি কিছু অর্থ উপার্জন করতে চান সেক্ষত্রে নিচের কোম্পানির এডগুলো আপনার সাইটে বসাতে পারেন। তবে বলে রাখি এইগুলোর আয় গুগল এডসেন্স থেকে সামান্য কম হলেও অনেক সহজ নিয়ম কানুন আর হারানোর ভয়ও নাই। এইরকমই কিছু জনপ্রিয় ও সহজেই আপনি এপ্রুভাল পাবেন কিন্তু ভালো অর্থ আয় করতে পারবেন এমন কিছু এড কোম্পানির সাথে আপনাদের পরিচয় করিয়ে দিতে চলেছি। আর একটি কথা গুগল এডসেন্সের বিকল্প অনেক এড কোম্পানি আছে যেমন মিডীয়া ডট নেট, ইনফোলিঙ্কস,বিডভার্টাইজার,আর এন্ড জি,এডস্টেরা,ইয়ালিক্স, পপ এডস, এডমাভেন,রেভিনিউ হিটজ কিন্তু আমি এইখানে সবচেয়ে সুবিধা জনক মানে সবচেয়ে সহজে এপ্রুভাল পাওয়া যায় এমন ৫টি এড কোম্পানির সাথে পরিচয় করিয়ে দিব। 

best alternative of google adsense

১।Adsterra: আমি প্রথমেই গুগল এডসেন্স অল্টারনেটিভ হিসেবে যেই সাইটটির নাম বলব তা হল এডস্টেরা। এই কোম্পানির এড বসানোর জন্য আপনার সাইটের তেমন কোনো নিয়ম ফলো করার প্রয়োজন নাই। আপনার সাআইটের বয়স কয়েক মিনিট হলেও আপনি এপ্রুভাল পেয়ে যাবেন। আর এপ্রুভাল পাওয়ার জন্য আপনাকে অপেক্ষাও করতে হবেনা।এড এর জন্য আবেদন করার কয়েক সেকেন্ড থেকে ১ মিনিটের মধ্যে আপনি এপ্রুভাল পেয়ে যাবেন। আর এর আর একটি বড় সুবিধা হল  আপনি আপনার সাইটের লাইভ ইম্প্রেশন ও ক্লিক রিপোর্ট দেখতে পারবেন এই সাইটে। আর তা ছাড়া এই সাইট শুধু ইম্প্রেশনেই বেশ ভালো পরিমাণ টাকা দিয়ে থাকে। তাই আপনার সাইটে এড এর ওপর ক্লিকের ও প্রয়োজন নাই শুধু ইম্প্রেশনেই পাবেন টাকা। আমি আমার সাইটে গুগল এডসেন্সের বেস্ট অল্টারনেটিভ হিসেবে এডস্টেরার এড ব্যাবহার করছি। আপনিও চাইলে ব্যাবহার করে দেখতে পারেন। আশা করি ভালো আশানুরূপ ফল পাবেন। এডস্টেরা তে একাউন্ট খুলে আপনার সাইটে এড বসাতে এইখানে ক্লিক করুন।আর আপনি মাত্র ৫ ডলার হলেই উত্তোলন করতে পারবেন আপনার টাকা। আর উত্তোলনের জন্য পেপাল,ওয়েব মানি, পেক্সাম, বিট কয়েন ওয়্যার( ব্যাঙ্ক ট্রান্সফার) এর মাধ্যমে টাকা উত্তলোন করতে পারবেন। তাছাড়া এদের রয়েছে বিভিন্ন ধরনের এড। আপনি আপনার পছন্দ মতো কোয়ালিটি অনুযায়ী এড বসাতে পারবেন আপনার সাইটে। Adsterra তে একাউন্ট ক্রিয়েট করতে এইখানে ক্লিক করুন।

২. পপ এডসঃ আমার কাছে এডস্টেরার পর যেই সাইটটি বেস্ট মনে হয়েছে সেটি হল পপ এডস। এই কোম্পানির এড বসানোর জন্য যদিও আপনাকে এপ্রুভাল পেতে হবে তবে এপ্রুভাল পাওয়াটা বেশ সহজ। আপনি এই কোম্পানি থেকে পপ এড আপনার সাইটে বসাতে পারবেন। এদের সিপিসি রেট সবসময় মোটামোটি ভালোই থাকে। আপনার একাউন্টে মাত্র ৫ ডলার হলেই আপনি সেটা পেপালের মাধ্যমে উইথড্রো দিতে পারবেন। আর এরা এদের পেমেন্টও দেয় প্রতিদিন। তাই যেকোনো সময় পেমেন্ট নিতে পারবেন।  পপ এডস এ একাউন্ট ক্রিয়েট করতে এইখানে ক্লিক করুন।


ওয়ার্ডপ্রেস দিয়ে ওয়েবসাইট তৈরি করার উপায় 

৩.রেভিনিউ হিটজঃ এরপর যেই সাইটটির কথা বলব তার নাম রেভিনিউ হিটজ। এই কোম্পানির এড বসানোর জন্যও ভাল।আপনার কোনো এপ্রুভালের প্রয়োজন নাই। আর এই কোম্পানিটিতে রয়েছে বিভিন্ন ধরনের এড বসানোর সুযোগ। যেমনঃ পুশ, ব্যানার, পপ আন্ডার, বাটোন, শ্যাডো,ফ্লোটিং, ফুটার, মোবাইল ডায়লোগ ইত্যাদি। এখানে আপনি আপনার টাকা উত্তোলন করতে পারবেন পেপাল, পেনিওর ও ওয়ার এর মাধ্যমে । রেভিনিউ হিটজ এ একাউন্ট ক্রিয়েট করতে এইখানে ক্লিক করুন। 

গুগল এডসেন্সের সেরা বিকল্প

৪. ইয়ালিক্সঃ এই কোম্পানির এডের জন্যও কোনো এপ্রুভালের প্রয়োজন নাই। আর যদি ডাউনলোড নির্ভর কোনো ওয়েবসাইট আপনার হয় তাহলে এটা ব্যাবহার করতে পারেন। আর এতে মাত্র ১ ডোলার হলেই আপনি আপনার টাকা উইথড্রো করতে পারবেন। আর এরা এদের টাকা প্রতিদিন দিয়ে থাকে। তাই যখনই আপনার ১ ডলার হবে তখনই আপনার টাকা তুলে নিতে পারবেন। লগ ইন করতে এখানে ক্লিক করুন। 

৫. এডমাভেনঃ এই কোম্পানির এডও আপনি আপনার ওয়েবসাইটে ব্যাবহার করতে পারেন। তবে এর জন্য এপ্রুভালের প্রয়োজন আছে। আপনি এপ্রুভাল পেয়ে গেলে আপনার পছন্দ মতো এড ব্যাবহার করতে পারবেন আপনার সাইটে।

No comments:

Post a Comment

LIKE OUR FACEBOOK PAGE